ঢাকা ৫৪ জনকে নিয়োগ দেবে রাষ্ট্রপতির কার্যালয়ে

রাষ্ট্রপতির কার্যালয়, আপন বিভাগের নিম্নোক্ত পদসমূহে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ১৬টি বিভিন্ন পদে মোট ৫৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য বাংলাদেশের প্রকৃত নাগরিকরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারেন।

পদের নাম : কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, স্টোর কিপার, অফিস সহায়ক, সহকারী বাবুর্চিসহ বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা : ষোলটি পদে মোট ৫৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক অথবা যেকোনো বিষয়ে স্নাতক পাস/সমমান ডিগ্রিধারী সহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন তবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সঙ্গে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতাও আবশ্যক। সব পদে আবেদনের জন্য ৬ মে, ২০১৯ পর্যন্ত প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেতে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন ( ১৩, ১৬ ও ২০তম) গ্রেডে বেতন ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। (http://bangabhaban.teletalk.com.bd) এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে।

আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হবে ১৫ এপ্রিল, ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে এবং আবেদন ও ফি প্রদানের শেষ সময় আগামী ৬ মে, ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : ইত্তেফাক, ৪ এপ্রিল ২০১৯।

Add a Comment

Your email address will not be published.